ভারত

বউয়ের ওজন ১২৮ কেজি; পিষ্ট হয়ে মৃত্যু স্বামীর!

বউয়ের ওজন ১২৮ – এভাবেও মানুষের মৃত্যু হতে পারে? ডাক্তার থেকে শুরু করে আত্মীয়-স্বজনরাও বিশ্বাস করতে পারছেন না। কিন্তু ঘটনা শতভাগ সত্যি! সিঁড়ি দিয়ে ওঠার সময় পা পিছলে স্বামীর গায়ের ওপর পড়ে যান ১২৮ কেজি ওজনের স্ত্রী। গুরুতর আহত অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করা হলেও, দুজনেরই মৃত্যু হয়।

রাজকোটের পশ এলাকা কলাবাদের রামধাম সোসাইটির ঘটনা। বাড়ির একতলায় থাকতেন ৬৮ বছরের মঞ্জুলা ভিঠলানি ও তার স্বামী নটবরলাল। দোতলায় থাকতেন তাদের ছেলে আশিস ও তার স্ত্রী নিশা।

সোমবার ভোর ৪টার সময় আশিসের শ্বাসকষ্ট হওয়ায় নিচতলায় ওষুধ নিতে গিয়েছিলেন নিশা। ছেলের কথা শুনে তাড়াহুড়ো করে দোতলায় যেতে সিঁড়িতে ওঠেন মঞ্জুলা ও তার স্বামী।

তবে, ১২৮ কেজি ওজনের মঞ্জুলা পা পিছলে পড়ে যান। পিছনেই ছিলেন তার স্বামী। মঞ্জুলার শরীরের ওজনে একপ্রকার পিষ্ট হয়ে যান নটবরলাল। তার মাথায় গভীর আঘাত লাগে। দুজনকেই সঙ্গে সঙ্গে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলেও, কারওকে বাঁচানো যায়নি।

শ্বশুর-শাশুড়িকে পড়ে যেতে দেখে দৌড়ে সেখানে যেতে গিয়ে পা পিছলে পড়ে যান নিশাও। পায়ে আঘাত নিয়ে তিনি এখন হাসপাতালে ভর্তি। পুলিশ জানিয়েছে, সব সময় ছেলের স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকা বাবা-মা ছেলের অসুস্থতার খবর পেয়ে তাড়াহুড়ো করে সিঁড়ি দিয়ে উঠতে গিয়েই বিপত্তি ঘটে।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ এপ্রিল ২০১৮, ২:৪৯ অপরাহ্ণ ২:৪৯ অপরাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ