ভারত

এই ৬ জন বলিউড অভিনেত্রীর এনগেজমেন্ট রিং এর দাম শুনলে …

এনগেজমেন্ট রিং – বলিউডে যে সব ঘটনা ঘটছে তা অবাক চোখে দেখা যায়। সবচেয়ে বিলাসবহুল জীবনধারা এবং সবচেয়ে ভালো পোশাক, এটি অভিনেতাদের এটি ‘চমৎকার’ স্পর্শের সঙ্গে সবকিছু আছে মনে হয়। সংবাদমাধ্যমের দ্বারা তাদের প্রতিটি মিনিট রেকর্ড করা হয় । অতএব, যাহা অতিশয় উল্লাসিত হয় তা সর্বাধিক পরিমাণে কৌতূহলযুক্ত হয়, যাদের উপর দৃষ্টিপাত করা যাক ।

ঝলকানির সম্পর্কে কথা বলা, সেরা উদাহরণ সেলিব্রিটিদের পরিধান করা রিং, বিশেষ করে তাদের বিবাহের রিং। প্রায় সব বলিউড তারকারা তাদের বিয়ের বড় হিরের আংটিটি তাদের বিয়ের প্রতীক হিসেবে দেখান ।

আসুন আমরা সবচেয়ে ব্যয়বহুল এবং সেই উজ্জ্বল পাথরটি দেখি যা সেলিব্রিটিরা তাদের আঙ্গুলের পড়ে থাকেন ।

আসিন থোটটুমকল

এই ৬ জন বলিউড অভিনেত্রীর এনগেজমেন্ট রিং এর দাম শুনলে ...

আসিনের রিংটি তার স্বামীর দ্বারা বিশেষ ভাবে তৈরি । এমটিভির প্রতিবেদন অনুসারে আংটির মূল্য প্রায় ৬ কোটি টাকা এবং ২০-ক্যারেট সলিট্যায়ারের সাথে ডিজাইন করা হয়েছে। এই ছাড়াও, রিং এর উপর আসিন এবং রাহুলের আর্কাইভ (এআর) এর একটি মনোগ্রাম রয়েছে এবং এটিতে আসিনের জন্য একটি ব্যক্তিগত বার্তাও খোদাই আছে ।

রানী মুখার্জি

এই ৬ জন বলিউড অভিনেত্রীর এনগেজমেন্ট রিং এর দাম শুনলে ...

রানী মুখার্জী এবং আদিত্য চোপড়া তাদের সম্পর্কের ব্যাপারে কখনই খোলাখুলিভাবে কথা বলেননি। আদিত্য চোপড়ার সঙ্গে তার বিয়ের পর তিনি সুন্দরভাবে রিংকে দেখিয়েছিলেন। রিংয়ের মূল্যটি জানা যায়নি, তবে পাথরটির আকারের দিকে তাকালে দেখা যাবে যে এটি অনেক মূল্যবান।

জেনেলিয়া ডি’সুজা

করলার রস ও মধু একসঙ্গে খেলে কী হয়? অবাক করা তথ্য জেনে নিন

জেনেলিয়া ডি’সুজা ও রিতেশ দেশমুখ বলিউডের সবচেয়ে সুন্দর দম্পতির মধ্যে একটি। আট বছর দীর্ঘদিনের প্রেমের পর ২০১২ সালে তাদের বিয়ে হয়, যার পরে জেনেলিয়া তার ১৪-ক্যারেট সলিট্যায়ারের রিংকে দেখাতে ভোলেননি, যার একটি অদ্বিতীয় মূল্য রয়েছে।

ঐশ্বর্য্য রাই বচ্চন

করলার রস ও মধু একসঙ্গে খেলে কী হয়? অবাক করা তথ্য জেনে নিন

এখন বলিউডের সবচেয়ে সুন্দর ভদ্রমহিলা ঐশ্বর্য রাই বচ্চন সম্পর্কে কথা বলা যাক। সবাই জানেন অভিষেক বচ্চনের সাথে তার বিয়ে জাতির কাছে বড় ব্যাপার ছিল ।

অভিষেক তার স্ত্রী ঐশ্বর্যকে ৫৩ ক্যারেট সলিট্যায়ারের আংটি দিয়েছেন যা সবাইকে একটি মিনি হার্ট অ্যাটাক দিতে পারে । এবং যদি ইন্ডিয়া টুডের রিপোর্টটি বিশ্বাস করা হয়, তবে সলিট্যায়ারের খরচ প্রায় ৫০ লাখ টাকা বলে মনে করা হয়।

শিল্পা শেঠী

করলার রস ও মধু একসঙ্গে খেলে কী হয়? অবাক করা তথ্য জেনে নিন

লন্ডন ভিত্তিক ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে বিয়ে করেন শিল্পা শেঠী। সবার ধারণা ছিল যে তার বিয়ের রিংটি কতটা ব্যয়বহুল হবে। হিন্দুস্তান টাইমসের মতে, রিংটি একটি ২০-ক্যারেট সলিট্যায়ারের, যার দাম ৩ কোটি টাকা ।

অনুষ্কা শর্মা

করলার রস ও মধু একসঙ্গে খেলে কী হয়? অবাক করা তথ্য জেনে নিন

বিয়ের আংটিটি চূড়ান্ত করার জন্য তিন মাস সময় লেগেছিল বিরাটের। এটি আমাদেরকে ব্যাখ্যা করে কতটা বিশদ বিবরণ হবে তার । একটি জনপ্রিয় বলিউড ওয়েবসাইটের খবরে জানা যায় যে রিংয়ের দাম প্রায় ১ কোটি টাকা।

শেয়ার করুন:

এই পোস্টটি প্রকাশিত হয় ২২ এপ্রিল ২০১৮, ৪:১১ পূর্বাহ্ণ ৪:১১ পূর্বাহ্ণ

শেয়ার করুন

সর্বশেষ সংবাদ

  • ইসলাম

ইবনে সীরীনের মতে স্বপ্নে মা হারিয়ে যাওয়ার স্বপ্নের ব্যাখ্যা কী?

মা হারানোর স্বপ্নের ব্যাখ্যা কী? স্বপ্নে একজন মাকে হারিয়ে যাওয়া এমন একটি দর্শনের মধ্যে রয়েছে…

২০ এপ্রিল ২০২৪, ২:৪১ অপরাহ্ণ
  • স্বাস্থ্য

ঘন ঘন প্রস্রাব প্রতিকারে হোমিও চিকিৎসা

ঘন ঘন প্রস্রাব হল স্বাভাবিকের চেয়ে অতি মাত্রায় প্রস্রাবের চাপ বা প্রস্রাব করা। একজন প্রাপ্তবয়স্ক…

৮ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ণ
  • লাইফস্টাইল

তরমুজ খাওয়ার পর কোন ভুলে পেট ফুলে ওঠে?

বাজারে এখন তরমুজের ছড়াছড়ি। গ্রীষ্মকালীন এই ফল সবারই প্রিয়। বিশেষ করে রমজানে এই ফলের কদর…

৬ এপ্রিল ২০২৪, ২:১৮ অপরাহ্ণ