মির্জা ফখরুল
মির্জা ফখরুল ইসলাম আলমগীর

আওয়ামী লীগ নির্যাতনকারী দলে পরিণত হয়েছে : মির্জা ফখরুল

আওয়ামী লীগ এখন নির্যাতনকারী দল হিসেবে পরিণত হয়েছে উল্লেখ করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগেও বলেছি আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে। বর্তমানে আওয়ামী লীগ অর্থ উপার্জনকারী দল হিসেবে জনগণ থেকে বিচ্ছিন্ন রয়েছে।

বৃহস্পতিবার (০৯ সেপ্টেম্বর) সকালে ঠাকুরগাঁও শহরের কালীবাড়ি নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলোচনায় এসব কথা বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। মির্জা ফখরুল ইসলাম আরও বলেন, আওয়ামী লীগ সরকার আমলা ও কয়েকজনের ওপর নির্ভর করে টিকে আছে। এই দেশে আমলাদের কোটি কোটি টাকার সম্পদ এখন।

তিনি বলেন, একজন পুলিশের সাব ইন্সপেক্টরের ঢাকা শহরে বাড়ির সংখ্যা ১৮টি, এছাড়া দেশের বাইরেও বাসা আছে। তাহলে একজন এসআইয়ের যদি এই অবস্থা হয় তাহলে গোটা সিস্টেমের কী অবস্থা, এটা আপনারাই চিন্তা করে দেখেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল বলেন, আমাদের দাবি একটাই। এই সরকার পদত্যাগ করে একটি নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে সুষ্ঠ, নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা করা। ঐক্যবদ্ধ হওয়ার জন্য আমরা সব দলের সঙ্গে কথা বলছি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহসভাপতি আল মামুন আলম, যুগ্ম সাধারণ সম্পাদক পয়গাম আলী, আনসারুল হক, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফসহ বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা।

শেয়ার করুন: