শিউলি

প্রবাসী স্বামী হত্যাকারী শিউলি গ্রেপ্তার

ফেনীতে মো. সোহেল (৩৫) নামে দুবাই প্রবাসী এক যুবকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলার আসামী স্ত্রী শিউলী আক্তারকে গ্রেপ্তার করেছে র‌্যাব। শনিবার সন্ধ্যায় কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে পুত্রবধু শিউলী আক্তারকে আসামী করে শুক্রবার রাতে ফেনী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছিলো শাশুড়ি নিরালা বেগম।

এর আগে শুক্রবার সকালে ফেনী শহরের সুফি সদর উদ্দিন সড়কের একটি ফ্ল্যাট থেকে মো. সোহেলের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত সোহেলের কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার গুণবতি ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে। সোহেলে-শিউলী দম্পত্তির রিহান (৭) ও জান্নাত (৪) নামে দুই সন্তান রয়েছে। আসামী শিউলী আক্তারকে গ্রেপ্তারের বিষয়ে রোববার সকালে বিস্তারিত জানাবেন বলে জানিয়েছেন র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানী অধিনায়ক, উপ-পরিচালক, স্কোয়াড্রন লীডার আব্দুল্লাহ আল জাবের ইমরান।

এদিকে নিহতের চাচাতো ভাই ফাহাদ উদ্দিন মাহমুদ জানান, সোহেল প্রায় ১২ বছর ধরে দুবাই আছেন। ৮ বছর আগে দেশে ফিরে তিনি চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ ইউনিয়নের খাজুরিয়া গ্রামের শিউলি আক্তারকে বিয়ে করেন। এরপর তিনি আবার দুবাই চলে যান। বছর দেড়েক আগে ফেনীর সুফি সদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানসন নামের একটি বাড়ির ষষ্ঠ তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন তাঁরা। সোহেল দুবাই থাকায় তাঁর স্ত্রী শিউলি ও দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে ওই বাসায় থাকতেন। দেড় মাস আগে ছুটিতে দেশে আসেন সোহেল। কিন্তু কী কারণে হত্যার ঘটনা ঘটতে পারে, সে সম্পর্কে কিছু জানাতে পারেননি ফাহাদ উদ্দিন মাহমুদ।

ফেনী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন জানান, পুলিশ ফেনীর সুফি সদর উদ্দিন সড়কে চৌধুরী সুলতানা ম্যানসনের ষষ্ঠ তলার ওই ফ্ল্যাট থেকে শুক্রবার সোহেলের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। শনিবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বামীকে হত্যার পর বৃহস্পতিবার রাতে বাবার বাড়ি যাওয়ার কথা বলে দুই শিশুসন্তানকে নিয়ে বাসা থেকে বের হয়ে যান শিউলী।

ফেনীর পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী বলেন, ৯৯৯ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে এসে পুলিশ মরদেহ দেখতে পায়। প্রাথমিকভাবে স্থানীয়দের সঙ্গে কথা বলে জেনেছি এই হত্যার সঙ্গে তার স্ত্রীর সম্পৃক্ততা রয়েছে। তাদের পারিবারিক বিরোধের জের ধরে এমন ঘটনা ঘটেছে।

শেয়ার করুন: