পরীমনি-সেলিম খান

পরীমনিকে চেনেন না প্রযোজক সেলিম খান, দেননি গরু

পুলিশের হাতে মাদকসহ আটক হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। তাকে রিমান্ডে নিয়ে চলছে জিজ্ঞাসাবাদ। পরীমনি ইস্যুতে হঠাৎ করেই শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানকে জড়িয়ে মিথ্যা গল্প কাহিনি লিখে তাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার চেষ্টাও চলছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শাপলা মিডিয়া থেকে পাঠানো এক বিবৃতিতে এ অভিযোগের ব্যাপারে বলা হয়েছে। সেখানে বলা হয়েছে, ‘ঈদুল আজহায় চিত্রনায়িকা পরীমনি ৬টি গরু কোরবানি দিয়েছেন। সেই গরু দিয়েছেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান‘- এমন খবর গণমাধ্যমে প্রকাশ হয়েছে, যা আসলে গুজব।

এ প্রসঙ্গে সেলিম খান জানিয়েছেন, তিনি পরীমনিকে কোনো গরু দেননি। চলচ্চিত্র পরিচালক সমিতি ও শিল্পী সমিতিকে চারটি গরু দিয়েছেন। এছাড়া চলচ্চিত্র প্রযোজক সমিতির প্রশাসকের সঙ্গে আলোচনা করে দুটি গরু দিয়েছেন তিনি। পরিচালক, শিল্পী ও প্রযোজকদের তত্ত্বাবধানে এসব গরু কাকরাইলে শাপলা মিডিয়ার অফিসের সামনে কোরবানি দেয়া হয়েছে।

সেলিম খান প্রযোজিত চলচ্চিত্রগুলোর গল্প অনুযায়ী পরীমনি অভিনয়ের সুযোগ পায়নি। তাকে নিয়ে এখন পর্যন্ত কোনো চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনাও শাপলা মিডিয়ার নেই। অথচ মনগড়া এমন সংবাদ প্রকাশ করায় তিনি রীতিমতো আহত হয়েছেন।

সেলিম খান বলেন, 'চিত্রনায়িকা পরীমনির নাম শুনেছি। কিন্তু এখন পর্যন্ত তার সঙ্গে সামনা সামনি দেখা হয়নি। এছাড়া কখনো ফোনেও তার সঙ্গে কথা হয়নি। তাকে আমি ব্যক্তিগতভাবে চিনিও না।'

সেলিম খান আরও জানান, তিনি চলচ্চিত্রের স্বার্থ রক্ষায় সব সময় কাজ করে যাচ্ছেন। এসব ভিত্তিহীন তথ্য প্রচার করা থেকে সবাইকে বিরত থাকতে অনুরোধও জানিয়েছেন।

সেলিম খান বলেন, সাম্প্রতিক সময়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানকে নিয়ে দুটি চলচ্চিত্র ‘আগস্ট ১৯৭৫’ এবং 'টুঙ্গিপাড়ার মিয়া ভাই' নির্মাণ করেছেন। সেই সঙ্গে করোনাকালে যখন কোনো প্রযোজক সিনেমা নির্মাণ করেনি, তখন চলচ্চিত্র চাঙ্গা রাখতে এবং শিল্পী-কলাকুশলীদের পাশে দাঁড়াতে তিনি এবং তার প্রযোজনা প্রতিষ্ঠান একাধিক সিনেমা নির্মাণ করেছে। এ জন্য চলচ্চিত্র অঙ্গনের একটি গোষ্ঠী তার বিরুদ্ধে প্রতিহিংসাপরায়ণ হয়ে উঠেছে। তারাই শাপলা মিডিয়া এবং সেলিম খানের নামে নানা অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

শেয়ার করুন: