আওয়ামী লীগ

ঢাকা মহানগর দক্ষিণ সম্মেলনকে সামনে রেখে ৮টি সাংগঠনিক টিম গঠন

তৃর্ণমূল পর্যায় থেকে সংগঠনকে সুসংগঠিত করার লক্ষ্যে ইউনিট, থানা ও ওয়ার্ড সম্মেলন করতে আটটি সাংগঠনিক টিম গঠন করেছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

নগর নেতাদের সমন্বয়ে গঠিত দক্ষিণের আওতাধীন আটটি সংসদীয় আসনে টিমগুলোকে সাংগঠনিক দায়িত্ব প্রদান করা হয়েছে। দায়িত্বপ্রাপ্ত কমিটিগুলোকে আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে প্রতিটি ওয়ার্ডের ইউনিট কমিটি গঠন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অবহিত করতে বলা হয়েছে।

কোনো থানা বা ওয়ার্ড নির্দিষ্ট সময়ের মধ্যে কমিটি গঠনে ব্যর্থ হলে উক্ত থানা বা ওয়ার্ড কমিটি ভেঙে সেখানে আহ্বায়ক কমিটি গঠন করা হবে বলেও হুঁশিয়ার করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির এই কমিটি অনুমোদন করেছেন। সংগঠনকে সুসংগঠিত করার লক্ষ্যকে সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের নির্দেশনায় এই আটটি টিম গঠন করা হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক এই টিমের সদস্যদের যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কাজ করতে বলেছেন।

গঠিত এক নম্বর টিমে আছেন, আওলাদ হোসেন, হেদায়েল ইসলাম স্বপন, আবুল কালাম আজাদ, ইসমাইল হোসেন, মজিবুর বহমান, ফাতেমা আক্তার ডলি, আলিমুজ্জামান আলম। তারা ঢাকা-২ আসনের কামাঙ্গীর চর থানার দায়িত্ব পালন করবেন।

দুই নম্বর টিমে আছেন, ডা. দিলীপ কুমার রায়, মিরাজ হোসেন, মো. আবুল বাসার, অ্যাডভোকেট মোহাম্মদ জগলুল কবির, এস এম সহিদুল ইসলাম মিলন, ওমর বিন আবদুল আজিজ তামিম, রাশেদুল মাহমুদ রাসেল, অ্যাড. আসমা আক্তার কেকা, আইয়ুব আলী খান। তারা ঢাকা-৪ সংসদীয় আসনের শ্যামপুর ও কদমতলী থানার দায়িত্ব পালন করবেন।

৩ নম্বর টিমে আছেন, মিজবাহুর রহমান ভূইয়া রতন, শরিফুদ্দিন আহমেদ সেন্টু, গোলাম সারোয়ার কবিরসহ ৯জন। তারা ঢাকা ৫ সংসদীয় আসনের যাত্রাবাড়ী ও ডেমরা থানার দায়িত্ব পালন করবেন। ৪ নম্বর টিমে আছেন, সাদেজা বেগম, শেখ মুহাম্মদ আজাহারহ ৯জন। তারা ঢাকা-৬ সংসদীয় আসনের দায়িত্ব পালন করবেন।

৫ নম্বর টিমে আছেন, হাজী মো. সহিদ, গোলাম আশরাফ তালুকদারসহ ৯জন। তারা ঢাকা ৭ আসনের লালবাগ, কোতোয়ালি, বংশাল, ও চকবাজার থানার দায়িত্ব পালন করবেন।

৬ নম্বর টিমে আছেন, আব্দুস সাত্তার মাসুদ, কাজী মোর্শেদ হোসেন কামাল, শাহে আলম মুরাদসহ ৯ জন। তারা ঢাকা ৮ সংসদীয় আসনের মতিঝিল, পল্টন রমনা ও শাহজাহানপুর থানার দায়িত্ব পালন করবেন।

৭ নম্বর টিমে আছেন, শহিদ সেরনিয়াবাত, খন্দকার এনায়েত উল্যাহ, আকতার হোসেনসহ ৯ জন। তারা ঢাকা ৯ সংসদীয় আসনের সবুজবাগ, খিলগাঁও ও মুগদা থানার দায়িত্ব পালন করবেন।

৮ নম্বর টিমে আছেন, নুরুল আমিন রুহুল এমপি,, মহিউদ্দিন মহিসহ ৮ জন। তারা ঢাকা ১০ সংসদীয় আসনের ধানমন্ডি, হাজারীবাগ, কলাবাগান ও নিউ মার্কেট থানার দায়িত্ব পালন করবেন।

শেয়ার করুন: