মাহবুব উল আলম হানিফ
মাহবুব উল আলম হানিফ

মানুষকে বিভ্রান্ত করেছে এক শ্রেণির ধর্ম ব্যবসায়ী: হানিফ

ধর্মীয় বক্তা নামধারী এক শ্রেণির ধর্ম ব্যবসায়ী করোনা নিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করেছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

শনিবার (১৭ জুলাই) রাজধানীর বেরাইদ এ কে এম রহমতউল্লাহ স্টেডিয়ামে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ অভিযোগ করেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, এক শ্রেণির ধর্ম ব্যবসায়ী মুসলমানদের করোনা হবে না বলে জাতিকে বিভ্রান্ত করে মহামারির দিকে ঠেলে দিয়েছে। সরকার করোনা প্রাদুর্ভাবের শুরু থেকেই সবাইকে মাস্ক পরে কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলতে বলেছে।

তিনি বলেন, সরকার মানুষকে সচেতন করে করোনা নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করেছে। তবে কিছু তথাকথিত ধর্মীয় বক্তা মুসলমানদের করোনা হবে না বলে জাতিকে বিভ্রান্ত করেছে। তারা এও বলেছে, মুসলমানদের করোনা হলে কোরআন মিথ্যা হবে।

আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তাদের এই বিভ্রান্তি সৃষ্টির কারণে কোথাও কোথাও স্বাস্থ্যবিধি মানতে শিথিলতা দেখা গেছে। এই ধর্মীয় বক্তা নামধারী কতিপয় ব্যক্তি করোনা ছড়িয়ে দিতে সহযোগিতা করেছে। এদের বিচারের আওতায় আনতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনা এদেশের মানুষের ভাগ্য পরিবর্তন ও দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। তার নির্দেশনা মেনে করোনা মোকাবিলা করে আমরা এগিয়ে যাবো।

ত্রাণ বিতরণ অনুষ্ঠানে ১০০০ অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি লবণ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত খাবার ও ঈদ সামগ্রী তুলে দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, স্থানীয় সংসদ সদস্য এ কে এম রহমতউল্লাহ।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সহ-সভাপতি বশির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, দফতর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পি, সহ-দফতর সম্পাদক আওয়াল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন: