ফারহানা আফরিন ঐশী
ফারহানা আফরিন ঐশী

বদলে গেছেন ঐশী

মিসেস ট্যুরিজম গ্লোবাল ২০১৯ (ফিলিপাইন) জয়ী ফারহানা আফরিন ঐশী। মুকুটজয়ী সুন্দরী হলেও সংগীত জগতেও রয়েছে বিচরণ। একই বছর হৃদয় খানের সঙ্গে মাই চাইল্ড নামের একটি গান করেছেন।

যেটি নিজের ছেলে আহিলকে নিয়েই গেয়েছিলেন ঐশী। সেভাবেই গানটি বানিয়ে দিয়েছিলেন হৃদয় খান। দুই বছরের মাথায় ফের হৃদয় খানের হাত ধরেই ঐশীর নতুন গান প্রকাশ পেল। গানের নাম 'বদলে গেছি।'

ফারহানা আফরিন ঐশীর জন্মদিন ছিল বৃহস্পতিবার। আর দিনকে ঘিরেই গানটি প্রকাশ করেছেন তিনি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে গানের ভিডিও জুড়ে দিয়ে জানতে চেয়েছেন বন্ধু শুভাকাঙ্ক্ষীদের অভিমত।

হৃদয় খানের সঙ্গে ঐশীঃ ঐশী বলেন, 'আমি সুন্দরী প্রতিযোগিতার মুকুট জয় করেছি বলে সবাই আমাকে মডেল কিংবা অভিনয়শিল্পী ভাববে এটা হয়তো স্বাভাবিক। তবে আমি গান করি।

গান আমার আত্মার সঙ্গে সংশ্লিষ্ট। আমি ভালো ভালো কিছু গান করতে চাই। যেসব গান শুধু আমার ভালোলাগাকেই গুরুত্ব দেবে এমনটা নয়, যেমন বদলে গেছি। এই গানটা আমার মনে হয় প্রায় সকল শ্রেণীর মানুষদের জীবনের অন্তত একটি অধ্যায়কে উপস্থাপন করা হয়েছে।'

গানের মডেলও হয়েছেন। এ প্রসঙ্গে ঐশী বলেন, 'গানের কথাগুলো এমন- ছিলাম যেমনই আমি, হয়তো তোমার চোখে বদলে গেছি। এই গানের সঙ্গে মনে হলো আমি ভালো পারফর্ম করতে পারবো।

পারফর্ম করেছি। এখন ভক্ত-শ্রোতারা বলতে পারবেন পুরো গান ও মিউজিক ভিডিওটা কেমন হয়েছে। আর হ্যাঁ এটার জন্যই অবশ্যই হৃদয় ভাইয়ার কাছে কৃতজ্ঞতা।'

বদলে গেছেন গান নিয়ে ইতোমধ্যে নেটিজেনদের মধ্যে ইতিবাচক প্রতিক্রিয়া দেখা গেছেন। গানের মডেল হিসেবে ঐশীকে দেখে অনেকেই মন্তব্য করেছেন ভিডিওতে ঐশী আসলেই বদলে গেছেন।

বদলে গেছি গানের ভিডিওর পরিচালনা, সিনেমাটোগ্রাফি থেকে সম্পাদনা সবকিছুই করেছেন হৃদয় খান। আরিফ মোতাহার লেখা হলেও গানের সুর মিক্সড মাস্টারিং হৃদয় খানের করা। হৃদয় খানের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়েছে।

শেয়ার করুন: