সাকিব খান

ইসলামের টানে অভিনয় ছেড়ে যা বললেন সাকিব খান

অভিনয় ছেড়ে ধর্ম পালনে মনোযোগ দিয়েছেন ভারতীয় টিভি তারকা সাকিব খান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকউন্টে ঘোষণা দিয়ে অভিনয় ছেড়ে ইসলাম ধর্মে মনোযোগী হওয়ার কথা জানান তিনি।

মিডিয়া ছাড়ার ঘোষণা দিয়ে সাকিব লিখেছেন, তিনি আর কখনও মডেলিং ও অভিনয় করবেন না। লেখেন, ‘এমন নয় যে আমার হাতে কাজ নেই বলে অভিনয় ছাড়ছি। আমার হাতে ভালো ভালো প্রজেক্ট রয়েছে।

কিন্তু এতে আল্লাহর সায় নেই… তিনিই সর্বশ্রেষ্ঠ পরিকল্পনাকারী।’ এই অভিনেতা ভক্তদের উদ্দেশে বলেছেন, ইচ্ছা বা অনিচ্ছাকৃতভাবে কারও মনে কষ্ট দিয়ে থাকলে ক্ষমা করে দিতে।

ইনস্টাগ্রামের দীর্ঘ পোস্টে সাকিব খান যে বক্তব্য দিয়েছেন, সেখানে টুপি পরে পবিত্র কোরআন শরিফ হাতে নিজের একটি স্থিরচিত্র যুক্ত করেছেন। সাকিব খানের আগে মিডিয়া ছেড়ে ইসলামের পথে ফেরার ঘোষণা দেন বলিউড অভিনেত্রী সানা খান।

এর মাধ্যমে দীর্ঘ ১৫ বছরের সুদীর্ঘ ক্যারিয়ারের ইতি টানেন তিনি। সাকিব বলেন, আমি আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করছি, তগিনি নিশ্চই আমাকে ক্ষমা করে দেবেন এবং আমাকে তিনি দ্বীনের পথে গ্রহণ করবেন।

সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে সানা খান জানান, গ্ল্যামার দুনিয়াকে বিদায় জানিয়ে অসহায়ের পাশে দাঁড়িয়ে ইসলামের পথে চলতে চান। এই ঘোষণার মাস না গড়াতেই ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সানা। পাত্র ভারতের গুজরাটের সুরাটের বাসিন্দা মুফতি আনাস।