ঐশ্বরিয়া

ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের ‘গোপন’ বিষয় নিয়ে মুখ খুললেন অভিষেক

বলিউড সেনসেশন ঐশ্বরিয়া রাইকে বিয়ে করে সুখের সংসার পেতেছেন অভিষেক বচ্চন। পর্দায় যেমন তাদের ভক্তের সংখ্যা কম নয় তেমনি এই সেলিব্রেটি জুটির দাম্পত্য জীবন নিয়েও আগ্রহের কমতি নেই দর্শকদের। এই দম্পতির ব্যক্তিগত জীবনের নানা ঘাত-প্রতিঘাত, সুখ-দু:খ-যাতনার ভাগীদার হতে চায় তাদের ভক্ত শুভানুধ্যায়ীরা।

সাবেক বিশ্বসুন্দরীকে ভালোবেসে বিয়ে করেছেন অভিষেক। ঐশ্বরিয়ার সঙ্গে সম্পর্কের সিক্রেট সামনে এনেছেন অভিষেক। যেটি নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।

‘উমরাও জান’ নামে বলিউডের একটি সিনেমার শুটিং সেট থেকেই প্রেমের শুরু এই দুই তারকার। তার দিন কয়েক পরই বিয়ের পিঁড়িতে বসেন তারা। বছর কয়েক পর ঘর আলোকিত করে আসে এক কন্যাস ন্তানও। মজার বিষয় হলো, এক সময় বিয়ে করার কোনো পরিকল্পনাই ছিল না তাদের। কফি উইথ করণ শোতে অংশ নিয়ে এসব নিজেদের সম্পর্ক নিয়ে খোলামেলা কথা বলতে গিয়ে এসব বলেন অভিষেক।

তিনি বলেন, আমি বিশ্বাস করি, ঐশ্বরিয়া আমার জন্য সব থেকে আলাদা একটি বিষয়। আমরা দুজন দুজনকে এখনও আগের মতো ভালোবাসি। তবে আয়নার সামনে দাঁড়িয়ে এখনও আমার মাঝে মধ্যে আগের কথাগুলো মনে পড়ে।

অভিষেক যোগ করেন, ‘একটা সময় তো দুজনের অবস্থানের জন্য কেউ কাউকে বিয়ে করার কথা চিন্তাই করতে পারতাম না। ঐশ্বরিয়া মনে করত, আমি একজন বলিউড স্টার।

তার সঙ্গে আমি অমিতাভ বচ্চনের ছেলে। অপরদিকে আমিও মনে করতাম, ঐশ্বরিয়াকে কখনোই বিয়ের কথা বলা যাবে না। পুরো দুনিয়ার অন্যতম সুন্দরী নারী তিনি।

তারকা হিসেবে সে সময় ভারতজুড়ে খ্যাতি ছিল তার। সব মিলিয়ে দুজন দুজনার অবস্থান থেকে কখনোই বিয়ের কথা চিন্তা করতাম না। আজ আমরা সংসার করছি।’