সাংবাদিকদের সাথে বরিশাল বিভাগীয় কমিশনারের মতবিনিময়

মোঃ কামরুজ্জামান হেলাল , পটুয়াখালী করসপন্ডেন্ট: পটুয়াখালীতে বরিশাল বিভাগীয় কমিশনার ( অতিরিক্ত সচিব) এর সাথে সরকারি কর্মকর্তা - কর্মচারী, স্হানীয় জনপ্রতিনিধি, সামাজিক - সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও সাংবাদিক গনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ জানুয়ারি সোমবার সকাল ১০ টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় পটুয়াখালীর জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ড. অমিতাভ সরকার, বরিশাল বিভাগীয় কমিশনার ( অতিরিক্ত সচিব)।

এসময় অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান ( পিপিএম)। এছাড়া ও সভায় পটুয়াখালী সদর উপজেলা নির্বাহী অফিসার লতিফা জান্নাতী এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ খলিলুর রহমান মোহন, পটুয়াখালী পৌর সভার মেয়র মহিউদ্দিন আহমেদ, জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আবদুল মান্নান, পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানাজী, বীর মুক্তিযোদ্ধা মানস কান্তি দত্ত, বীর মুক্তিযোদ্ধা আবদুল হালিম ও পটুয়াখালী মহিলা কলেজের অধ্যাক্ষ মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

এসময় উক্ত মত বিনিময় সভায় পটুয়াখালীর বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা - কর্মচারী, স্হানীয় জনপ্রতিনিধি, সামাজিক - সাংস্কৃতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজ ও সাংবাদিক বৃন্দরা উপস্থিত ছিলেন। এদিকে একই দিন দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে শিল্প কলা একাডেমিতে " নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে সামাজিক আন্দোলনের গুরুত্ব এবং বিদ্যমান আইনের প্রয়োগ " শীর্ষক একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে ।

এ সেমিনারে পটুয়াখালীর জেলা প্রশাসক এর সভাপতিত্বে ড. অমিতাভ সরকার প্রধান অতিথির বক্তব্য ও বরিশাল বিশ্ব বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মাহামুদ আবির মূখ্য আলোচক এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার ।

শেয়ার করুন: