সুনামগঞ্জ

সুনামগঞ্জে নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় আবদুস সালাম (৩৮) নামে এক নৈশপ্রহরীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর গ্রামে একটি ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আবদুস সালাম উপজেলার সদর ইউনিয়নের নৈনগাঁও গ্রামের মুমশ্বর আলীর ছেলে। জানা যায়, উপজেলার গোরেশপুর গ্রামে লন্ডন প্রবাসী কামরান আবদুল হাইয়ের বাড়িতে নৈশপ্রহরীর কাজ করতেন সালাম। তিনি সপরিবারে ওই বাসাতেই থাকতেন।

সোমবার সন্ধ্যার পর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার দোহালিয়া ইউনিয়নের গোরেশপুর গ্রামে একটি ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন।

দোয়ারাবাজার থানার ওসি মোহাম্মদ নাজির আলম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কে বা কারা রাতে তাকে মেরে ফেলে চলে যায়।

তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আশপাশের লোকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযোগ পাওয়ার পর তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

শেয়ার করুন: