বৃহস্পতিবার, মে ১৩, ২০২১, ৬:১০ অপরাহ্ণ
জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল

জেসিআই ঢাকা ওয়েষ্টের ২০২০ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েষ্ট এর নতুন প্রেসিডেন্ট (সভাপতি) হিসেবে দ্বায়িত্ব নিলেন রবি আজিয়াটা লিমিটেডের ম্যানেজার সৈয়দ মোসায়েব আলম। গত ১৮ই জানুয়ারী রাজধানীর একটি হোটেলে জেসিআই ঢাকা ওয়েষ্ট এর ২০২০ কার্যকরী বছরের প্রথম জেনারেল এসেম্বলি এবং চেইন হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

২০২০ কার্যবছরের কার্যনির্বাহী কমিটির অন্যান্য সদস্যরা হলেন আইপিএলপি সাফি ইমন, ইভিপি ফাহিমুল ইসলাম, সেক্রেটারি জেনারেল রাহবীন রাব্বি, ভাইস প্রেসিডেন্ট (ইন্টার্নাল) নওশিন মেহজাবিন চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট (এক্টার্নাল) হিসাম রুম্মান, জেনারেল লিগ্যাল কাউন্সিলর মোঃ আলতামিশ নাবিল, ট্রেজারার ত্বহা ইয়াছিন রমাদান, ডিরেক্টর হাদীকা তুজ যাহরা ও ডিরেক্টর সৈয়দা নিশাত নায়লা।

উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই ন্যাশনাল প্রেসিডেন্ট সারাহ কামাল সহ ন্যাশনাল কমিটি ও অন্যান্য শাখার প্রধান সদস্যরা। জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী তরুণ পেশাদার এবং নেতাদের একটি বিশ্বব্যাপী সংগঠন। সংস্থাটির ১২৮টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি। জেসিআই সদর দফতর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত।

শেয়ার করুন: