তাপস

মানুষের পাশেই থাকবো : তাপস

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, মানুষের পাশে থেকেই তিনি তাদের সেবা দেবেন।

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকাবাসী তাদের মুল্যাবান ভোট দিয়ে তাকে মেয়র নির্বাচিত করবেন প্রত্যাশা করে তিনি বলেন, মেয়র নির্বাচিত হতে পারলে আগামী ৫ বছর মানুষের পাশেই থাকবো। তাদের সেবা দেবো।

তাপস রোববার রাজধানীর আরামবাগ এলাকায় নির্বাচনী পথসভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন।

তিনি বলেন, আমরা যেখানেই যাচ্ছি মানুষের সাড়া পাচ্ছি। নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি হয়েছে। সবাই স্বত:স্ফুর্তভাবে নির্বাচনের প্রচারণা চালাচ্ছে। এই নির্বাচন প্রতিদ্বন্দ্বিতামূলক ও গ্রহণযোগ্য হবে।

নির্বাচন কমিশনের নির্বাচন পেছানোর সিদ্ধান্তকেও সাধুবাদ এবং শিক্ষার্থীদের প্রতি সহানুভুতি প্রকাশ করে তাপস বলেন, এসএসসি পরীক্ষার সূচি আরো আগে পরিবর্তন করলে ভালো হতো। সূচি পেছানোয় শিক্ষার্থীদের পড়াশোনায় একটু ব্যাঘাত ঘটবে। এছাড়া আমরা বাড়ি বাড়ি গিয়ে যে প্রচারণা চালাচ্ছি এতেও তাদের একটু সমস্যা হচ্ছে।

তাপস আমারবাগ এলাকায় ৯ নম্বর ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন। পরে তিনি ঢাকা দক্ষিণ সিটির পার্শ্ববর্তী বিভিন্ন ওয়ার্ডে প্রচারণায় অংশ নেন। এ সম য়তিনি আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঢাকাবাসীর ঘরে ঘরে গিয়ে ভোট প্রার্থনা করার আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ উপস্থিত ছিলেন।