কী শেখানো হচ্ছে সানি লিওনের স্কুলে?

সানি লিওন মানেই উন্মাদনা। তিনি যেখানেই যান কেড়ে নেন সবার মনযোগ। নীল দুনিয়া থেকে এসে বলিউডে এখন তিনি শক্ত অবস্থানে নিজেকে প্রতিষ্ঠায় ব্যস্ত রয়েছেন। অভিনয়ের বাইরে সামাজিক কাজের সঙ্গেও নিজেকে জড়িয়েছেন এই অভিনেত্রী। সম্প্রতি একটি স্কুল চালু করছেন সানি।

জানা গেল, স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বাচ্চাদের স্কুল ডিআর্ট ফিউশনের একটি নতুন ব্রাঞ্চ চালু করছেন সানি লিওন। কী শেখানো হবে এই স্কুলে? এ প্রসঙ্গে সানি বলেন, ‘শিশুদের আনন্দে রাখা আমাদের উদ্দেশ্য।

আমরা চাই না শিশুরা শুধু বইয়ের মধ্যে আবদ্ধ থাকুক। শারীরিক ও মানসিক বিকাশের পাশাপাশি শিশুরা যেন সৃজনশীল হয় সেই দিকেও লক্ষ রাখি আমরা।’

সানির স্বামী ড্যানিয়েল ওয়েবার বলেন, ‘নিশা ডিআর্ট ফিউশনের এক ব্রাঞ্চে গিয়ে তাদের আমরা এই স্কুলের নতুন একটা ব্রাঞ্চ চালু করার আগ্রহ প্রকাশ করি। সেই ব্রাঞ্চের মালিক সানজানা আশের কামদারের সঙ্গে আমরাদের কথা হয়। তার সহযোগিতায় জুহুতে হচ্ছে আমাদের স্কুল।’

সানি লিওন নিজেই এই স্কুলের ইন্টেরিয়র ডিজাইন করছেন। এ ছাড়া নতুন ছবির জন্যও প্রস্তুত হচ্ছেন সানি। তার পরবর্তী সিনেমা ‘কোলা কোলা’র জন্য বিহারি ভাষা শিখছেন এ অভিনেত্রী।