জি এম কাদের

জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী : জি এম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, জাতীয় পার্টি ঘুরে দাঁড়িয়েছে। জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুশৃঙ্খল। তিনি বলেন, জাতীয় পার্টিকে সাধারণ মানুষের আস্থার পার্টিতে পরিণত করতে সম্মিলিতভাবে কাজ করতে হবে। আর এ কারণেই পার্টির তৃণমূল নেতা-কর্মীদের প্রাণবন্ত রাখতে দায়িত্বশীল সকল নেতৃবৃন্দ এক হয়ে কাজ করবে।

যারা জাতীয় পার্টির জন্য নিবেদিতভাবে কাজ করবেন তাদের নেতৃত্বের বিকাশে যথাযথ মূল্যায়নের ব্যবস্থা করা হবে। দেশ ও মানুষের আস্থা এবং ভালোবাসা অটুট রাখতে সংগঠনকে আরও শক্তিশালী করতে হবে।

শনিবার (২২ জুন) সকালে জাতীয় পার্টি চেয়ারম্যানের রাজধানীর বনানী অফিসে পার্টির প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ সদস্যদের যৌথ সভায় জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এ কথা বলেন।

সভায় জাতীয় পার্টির মহাসচিব ও সংসদ সদস্য মসিউর রহমান রাঙ্গা বলেন, আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দল গোছানোর এখনই প্রকৃত সময়। কোন আসনে কে নির্বাচন করবেন, তা এখনই নির্ধারণ করে সম্ভাব্য প্রার্থীর নেতৃত্ব প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরও বলেন, যারা জাতীয় পার্টির নেতৃত্ব দেবেন তাদের তথ্য-প্রযুক্তি জ্ঞানে সম্বৃদ্ধ হতে হবে। তাদের কাছে তৃণমূলের সকল তথ্য থাকতে হবে। এ সময় তিনি আগামী ২৪-২৭ জুন অনুষ্ঠেয় বিভাগীয় সাংগঠনিক সভা সফল করতে সবার প্রতি আহবান জানান।

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব নেয়ার পর গোলাম মোহাম্মদ কাদেরের আহবানে এটাই প্রথম প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের যৌথ সভা।

সকাল থেকেই জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যগণ উপস্থিত হন। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সংসদ সদস্য গোলাম মোহাম্মদ কাদের ও মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সকলকে স্বাগত জানান।

সভায় চলমান রাজনীতির মূল্যায়ন এবং আগামী দিনে জাতীয় পার্টির পথচলার বিভিন্ন কর্মকৌশল নিয়ে আলোচনা হয়েছে। দলকে আরও শক্তিশালী করতে উপস্থিত সদস্যগণ খোলামেলা আলোচনা করেন এবং শীর্ষ নেতৃবৃন্দকে পরামর্শ দেন। আন্তরিকতাপূর্ণ পরিবেশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম ও সংসদ সদস্যদের সভা সমাপ্ত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, আবুল কাশেম, সৈয়দ আবু হোসেন বাবলা, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, সংসদ সদস্য মুজিবুল হক চুন্নু, সংসদ সদস্য সালমা ইসলাম, সংসদ সদস্য নাজমা আখতার,

সৈয়দ মোহাম্মদ আবদুল মান্নান, মাহমুদুল ইসলাম চৌধুরী, আজম খান, সোলায়মান আলম শেঠ, আতিকুর রহমান আতিক, সফিকুল ইসলাম সেন্ট, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী, পীরজাদা শাহজাদা আল মনির, মোস্তাফিজুর রহমান মোস্তফা, রেজাউল ইসলাম ভূঁইয়া, ফখরুজ্জামান জাহাঙ্গীর, মিজানুর রহমান, সৈয়দ দিদার বখত, কাজী মামুনুর রশিদ, জাফর ইকবাল সিদ্দিকী, আবদুস সাত্তার মিয়া, আলমগীর সিকদার লোটন, এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান ডা. রুস্তম আলী ফরাজী, আদেলুর রহমান, উপদেষ্টা- অধ্যক্ষ রওশন আরা মান্নান।

শেয়ার করুন: