শুটিং সেটে মাহির ওপর প্রাণঘাতী হামলা!

প্রাণঘাতী হামলা হয়েছে লাস্যময়ী ভারতীয় অভিনেত্রী মাহি গিলের ওপর। ভারতের জনপ্রিয় নাট্যনির্মাতা একতা কাপুরের ‘ফিক্সার’ ওয়েব সিরিজের শুটিং চলাকালে তার ওপর এ হামলা হয়।

ভারতীয় গণমাধ্যমের খবর, সম্প্রতি দেশটির মহারাষ্ট্রের থানের ঘোরবন্দর রোডে ওয়েব সিরিজটির শুটিং চলছিল। এ সময় সেটের কলাকুশলীদের হুমকি দেয় অজ্ঞাত একদল দুর্বৃত্ত। তারা বেশ কিছু দাবি করে সেখানে। সেটের কলাকুশলীদের সঙ্গে বাকবিতণ্ডা চলাকালে রড আর লাঠি দিয়ে সেটে হামলা চালায় দুর্বৃত্তরা।

এ সময় তারা অভিনেত্রী মাহির ওপরও হামলা করে। তাদের অতর্কিত হামলা থেকে মাহিকে রক্ষা করতে গিয়ে সিনেমাটোগ্রাফার সন্তোষ থুন্ডিয়াল গুরুতর আহত হন।

এ ছাড়া সে হামলায় আরও দশজন গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে। ভারতীয় গণমাধ্যমগুলোতে আরও জানানো হয়, শুরুতে হামলাকারীরা মাহি গিলের সঙ্গে অভব্য আচরণ করে। একপর্যায়ে মাহির গায়েও হাত তোলে তারা।

এ সময় মাহি প্রতিবাদ করলে তার ওপর হামলে পড়ে দুষ্কৃতকারীরা। তখন প্রাণে বাঁচতে মাহি গিল সেটের পাশে রাখা একটি গাড়িতে লুকিয়ে পড়েন।

এ বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন একতা কাপুর। ওই ভিডিওতে দেখা যায়, ওয়েব সিরিজের পুরো ইউনিট মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশের কাছে ঘটনার বর্ণনা দিচ্ছেন। সেখানে একজনের মাথায় ব্যান্ডেজসহ মাহিকে বিধ্বস্ত ও বেশ শঙ্কিত দেখা গেছে।