টস হেরে ফিল্ডিংয়ে টাইগাররা

বিশ্বকাপে টিকে থাকার লড়াইয়ে আজ বৃহস্পতিবার (২০ জুন) নটিংহ্যামে অস্ট্রেলিয়ার বিপক্ষে মাঠে নামছে টাইগাররা। বাংলাদেশ সময় ম্যাচটি শুরু হবে বিকাল সাড়ে ৩টায়।

ইতোমধ্যে এই ম্যাচের টস সম্পূর্ণ হয়েছে। আজ টস ভাগ্য ছিল বাংলাদেশের বিপক্ষে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন অস্ট্রেলিয়া অধিনায়ক অ্যারন ফিঞ্চ।

সেমিফাইনালের স্বপ্ন জিইয়ে রাখতে এই ম্যাচটিকে মরণ লড়াই হিসেবেই নিয়েছে টিম-টাইগাররা। এই ম্যাচে জয় লাভ করতে পারলেই সেমিফাইনালের পথটা টাইগারদের জন্য আরও মসৃণ হবে। কিন্তু অজিদের বিপক্ষে জয়টা কষ্টসাধ্য।

বাংলাদেশে একাদশে দুই পরিবর্তন এসেছে বোলিংয়ে ধারাবাহিক থাকা মোহাম্মদ সাইফুদ্দিন ইনজুরির কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশের বাইরে ছিটকে গেছে। তার পরিবর্তে নটিংহ্যামে ফিরছে রুবেল হোসেন। আর মোসাদ্দেকার জায়গায় সুযোগ পেয়েছে সাব্বির রহমান।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, মাহমুদুল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

অস্ট্রেলিয়া একাদশ: ডেভিড ওয়ার্নার, অ্যারন ফিঞ্চ, উসমান খাজা, স্টিভেন স্মিথ, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টোনিস, অ্যালেক্স কেরি, নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, অ্যাডাম জম্পা

শেয়ার করুন: