প্রায়ই বাসায় আসেন তাহসান: মিথিলা

তাহসান-মিথিলা নামটার সাথে জড়িয়ে আছে কোটি ভক্তের ভালোবাসা। এই নাম দুটিকে অনেকে আইডল মনে করেন। বিবাহ বিচ্ছেদের পর এই দু’জনের ভক্তের মধ্যেও ক্ষোভ তৈরি হতে দেখা গেছে।

তাহসান-মিথিলার দর্শক তাদেরকে আবার একসঙ্গে দেখতে চায়। যদিও এটা সম্ভব না বলে সাফ জানিয়ে দিয়েছেন মিথিলা। অন্যদিকে এসব বিষয়ে কথা বলতে রাজি না তাহসান।

দুজনের সব কিছু যখন আলাদা চলছে ঠিক তখনই নতুন করে দর্শকের মনে প্রশ্ন উঠে তাহসান মেয়ে আইরা তেহরীম খানকে মিথিলার বাসায় দেখতে যাওয়া নিয়ে। ভক্তদের মধ্যে প্রশ্ন আসে, তাহলে কি সংসারে ফিরছেন তাহসান-মিথিলা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা জানান, বিচ্ছেদের পর এখনও তাহসানের সঙ্গে কথা বলেন তিনি। একমাত্র সন্তান আইরা তেহরীম খানকে দেখতে তাহসান প্রায়ই তার বাসায় আসেন। মেয়ে আইরার ব্যাপারে তারা দু’জন আলোচনা করেই সিদ্ধান্ত নেন। তবে আগামীতে তাদের এক হওয়ার কোনো সম্ভাবনা নেই বলে সাফ জানিয়ে দেন মিথিলা।

উল্লেখ্য, ২০০৬ সালের আগস্টে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাহসান ও মিথিলা। ২০১৩ সালের এপ্রিলে এই তারকা জুটির ঘর আলো করে জন্ম নেয় একমাত্র কন্যা আইরা তেহরীম খান। দীর্ঘ ১১ বছর সংসার জীবনের আনুষ্ঠানিক সমাপ্তি হয় ২০১৭ সালের মে মাসে।