এবার মাহতিম শাকিবের বিরুদ্ধে নাগরিক টিভির অভিযোগ

কিছুদিন আগেই ‘অপরাধী’ খ্যাত গায়ক আরমান আলিফের বিরুদ্ধে শিডিউল ফাঁসানোর অভিযোগ এনেছিলো বেসরকারি টিভি চ্যানেল বাংলা ভিশন। এবার একই অভিযোগ উঠেছে নতুন প্রজন্মের উঠতি গায়ক মাহতিম শাকিবের বিরুদ্ধেও।

তার বিরুদ্ধে অভিযোগটি এনেছে বেসরকারি টিভি চ্যানেল নাগরিক টিভি। আজ রোববার (৯ জুন) নাগরিক টিভির অনুষ্ঠান বিভাগের প্রধান কামরুজ্জামান বাবুর ই-মেইল থেকে এক বার্তায় এমনটাই জানানো হয়েছে।

সেখানে উল্লেখ করা হয়েছে, ‘গত এক মাস ধরে নাগরিক টিভির পর্দায় প্রচারণা চলেছে, ঈদের পঞ্চম দিন মাহতিম শাকিব ও ইমরান হোসেন যৌথভাবে সরাসরি গানের মেলা অনুষ্ঠানে অংশ নেবেন। বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়েছে।

কিন্তু শোয়ের ঠিক একদিন আগে মাহতিম শাকিব নাগরিক টিভিকে জানিয়েছেন, তিনি শোতে অংশ নিতে পারবেন না। কারণ বগুড়ার একটি শো তিনি হাতে নিয়েছেন এবং সেখানে অনেক টাকায় শোটি পেয়েছেন।’

এ ব্যাপারে কামরুজ্জামান বাবু জানান, ‘মাহতিম শাকিব এক মাস আগে ইমরানসহ নাগরিকের অনুষ্ঠানে অংশ নিতে দিনক্ষণ ও টাকা পয়সা চূড়ান্ত করেন। অথচ একদিন আগে রাত একটার সময় তিনি ফোন করে বলেন যে প্রোগ্রামটি তিনি করতে পারবেন না। কারণ তিনি বগুড়ার একটি শো হাতে নিয়েছেন।

একজন নতুন শিল্পীর কাছ থেকে এমন অপেশাদারি আচরণ মেনে নেয়া যায় না। যে শিল্পী কেবল গান শুরু করেছেন শুরুতেই যদি এভাবে বেশি টাকার কারণে একটি শিডিউল শো ফাঁসিয়ে দিয়ে অন্য শো নিয়ে নেন, তবে তার কাছে ভবিষ্যতে আমরা আর কী বা আশা করতে পারি!

ভবিষ্যতে শাকিবকে নিয়ে আর কেউ কাজ করার কথা চিন্তা করতে পারবে না। তিনি আমাদের সঙ্গে অপেশাদারি আচরণ করলেন।’

এদিকে এই বিষয়ে জানতে চাইলে বিষয়টি ‘ভুল বোঝাবুঝি’ বলে দাবি করেন মাহমিম শাকিব।

এদিকে আজ বেলা ১২টার দিকে নাগরিক টিভির কাছে এই ভুল বোঝাবুঝির বিষয়ে দুঃখ প্রকাশ করে ক্ষমা চেয়েছেন বলে জানিয়েছেন নাগরিক টিভির অনুষ্ঠান প্রধান কামরুজ্জামান বাবু।

উল্লেখ্য, এর আগে আরমান আলিফের বিরুদ্ধেও শিডিউল ফাঁসানোর অভিযোগ উঠেছিল। বাংলা ভিশনের একটি অনুষ্ঠানে তিনি আসার কথা দিয়েও আসেননি। নতুন প্রজন্মের শিল্পীদের মধ্যে পেশাদারিত্বের এই অভাবকে অনেকেই সংগীতাঙ্গন ও শোবিজের জন্য হতাশার বলে মনে করছেন।

শেয়ার করুন: