নরেন্দ্র মোদী ক্ষমতায় আসায় তিস্তা সমস্যার সমাধান হবে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নরেন্দ্র মোদী আবার ক্ষমতায় আসায় আগের চেয়ে বেশী শক্তি নিয়ে কাজ করতে পারবেন তিনি। তার এই মেয়াদেই তিস্তাসহ অভিন্ন সব নদীর পানি প্রবাহ ও বাকী সমস্যাগুলোর সমাধান হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

রবিবার (২ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় হাইওয়ে পুলিশ কমান্ড ও মনিটরিং সেন্টার উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বলেন, বিএনপি নেতাদের মুখে সরকারের দুর্নীতির কথা আর ভূতের মুখে রাম রাম একই জিনিস। তিনি বলেন, যে দল ক্ষমতায় থাকাকালীন সময় দেশ তিন বার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে যাদের চেয়ারপারশন দুর্নীতির অভিযোগে বর্তমানে কারাবাস করছে তারা কিভাবে সরকারের সমালোচনা করতে পারে।

আসন্ন ঈদে ঈদ যাত্রা ভোগান্তিমুক্ত হবে আশা করে মন্ত্রী বলেন, বর্তমানে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক দিয়ে গড়ে প্রায় প্রতিদিন চল্লিশ হাজার গাড়ি চলাচলের পর যানজট সৃষ্টি হচ্ছে না আর হবার সম্ভাবনাও নেই।

তিনি বলেন, চার লেন সেতুর সুফল পাচ্ছে দেশবাসী দুর্ঘটনা রোধে চালকদের সচেতন হয়ে গাড়ী চালানোর পরামর্শ দেন তিনি।

এছাড়া সম্প্রতি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের জামালদী বাস স্ট্যান্ড এলাকায় কর্তব্যরত অবস্থায় বিপিএম পদকপ্রাপ্ত হাইওয়ে পুলিশ কনস্টেবল পারভেজ মিয়া সড়ক দুর্ঘটনায় আহত হওয়া ও চিকিৎনাধীন অবস্থায় তার পা কেটে ফেলার খবরে দু:খ প্রকাশ করে তিনি । পরে মহাসড়কটির গজারিয়া অংশের জামালদী, ভবেরচর ও বাউশিয়া পাখির মোড়ে তিনটি ফুট ওভার ব্রীজ নির্মাণের ঘোষণা দেন তিনি।

এসময় ঢাকা রেঞ্জের ডিআইজি হাবীবুর রহমান, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ জেলার পুলিশ সুপারসহ স্থানীয় আওয়ামী লীগ নেন্ত্রীবৃন্দ উপস্থিত ছিল।

শেয়ার করুন: