সাবেক নেতার কব্জি কেটে নিলো ছাত্রলী‌গ নেতা

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরার কলারোয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্যবসায়ী মনজুর মোরশেদ তুষারের ডান হাতের কব্জি কেটে নিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ সাগর ও সাধারণ সম্পাদক মেহেদি হাসান নাইস ও তার সহযোগীরা। শ‌নিবার (১৮ মে) দুপুরে উপ‌জেলা শহ‌রে এ ঘটনা ঘটে।

আহতের বাবা মুনসুর গাজী জানান, উপজেলার পাটুরিয়া গ্রামে ৩৩ শতক জমি নিয়ে তাদের সাথে বিরোধ চলছিল জনৈক মন্টুদের। এরই জের ধরে দুপুরে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান নাইসের নেতৃত্বে মন্টু, পলাশ, জুয়েলসহ কয়েকজন নেতা-কর্মীরা তুষারকে পিটিয়ে আহত করে। এক পর্যায়ে রামদা দিয়ে তার ডান হাতের চারটি আঙুল কেটে নেয় নাইস।

তিনি আরো জানান, গুরুতর আহত অবস্থায় তুষারকে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় আহত তুষারের চাচা আবু সিদ্দিক বাদী হয়ে ছাত্রলীগ নেতা নাইসের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন: