পাগল হয়ে শিকলবন্দী সিদ্দিক!

সিদ্দিকুর রহমান সিদ্দিক একজন জনপ্রিয় অভিনেতা। নিজের অভিনয় দিয়ে লাখ মানুষের মনে যায়গা করে নিয়েছেন তিনি। গল্পের প্রয়োজনে দর্শকরা তাকে ভিন্ন-ভিন্ন চরিত্রে দেখতে পেয়েছেন। এবারও ভিন্ন চরিত্রে দেখা যাবে এই অভিনেতাকে। বর্তমানে সিদ্দিক ‘একের মাল’ নাটকের শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

একের মাল নিয়ে সিদ্দিক কথা বলেন বিডি২৪লাইভের প্রতিবেদকের সাথে। তিনি বলেন, ‘একের মাল’ গল্পটা ভিন্ন নামটাও ভিন্ন। এক শ্রেণির মেয়ে আছে যারা সহজ সরল ছেলেদের বেশি টাকার কাবিন করে বিয়ে করে এবং সেই কাবিনের ভয়ভীতি দেখিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। মূলত আমার গল্প এটাকে কেন্দ্র করে।

গল্পে নিজের চরিত্র নিয়ে সিদ্দিক বলেন, আমি গ্রামের সহজ সরল ছেলে থাকি। আমার ইচ্ছে সুন্দরী মেয়েকে বিয়ে করার। আমার সাথে এই রকম মেয়ে (একের মাল)-এর প্রেম এবং বিয়ে হয়।

পরে সংসার করবে না বলে কাবিনের টাকার জন্য চাপ দিয়ে টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর আমি ধীরে ধীরে পাগল হয়ে যায়। আমাকে আমার বাবা-মা ঘরে শিকলবন্দী করে রাখে। এভাবেই এগিয়ে যায় গল্প। আসন্ন ঈদকে সামনে রেখে নির্মিত হচ্ছে ‘একের মাল’। রচনা ও পরিচালায় রয়েছেন সিদ্দিক নিজেই।