অসুস্থ হয়ে হাসপাতালে মৌসুমি হামিদ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমি হামিদ অসুস্থ হয়ে এখন হাসপাতালে রয়েছেন। তীব্র গরমে শুটিং করে শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। গতকাল উত্তরায় শুটিং করছিলেন। প্রচন্ড গরমে শুটিং করে একটা সময় অসুস্থ হয়ে পড়েন। রাত থেকে খুব অস্বস্তি বোধ করছেন। এরপর রাজধানীর ল্যাব এইড হাসপাতালে আসেন চিকিৎসার জন্য।

মৌসুমি হামিদ বলেন, কয়েকদিন ধরে প্রচণ্ড গরমে শুটিং করে খুব খারাপ লাগছিল। একটা পর্যায়ে কালকে থেকে খুব খারাপ লাগছিল। তারপর ফুড পয়জনিং এর কারণে পেটে খুব ব্যাথা অনুভব করছিলাম। যার কারণে বাধ্য হয়ে ডাক্তারের কাছে এসেছি। ডাক্তার কিছু পরীক্ষা নিরীক্ষা দিয়েছেন সেগুলো শেষ করে বাসায় ফিরে যাব।

প্রসঙ্গত, ২০১০ সালে লাক্স চ্যানেল আই সুপার স্টার প্রতিযোগীতায় রানার্স আপ হন মৌসুমি হামিদ। এরপর টেলিভিশন ধারাবাহিক ‘রশ্নি’ তে অংশগ্রহনের মধ্য দিয়ে তিনি অভিনয় জগতে প্রবেশ করেন। এরপর ২০১৩ সালে ‘না মানুষ’ চলচ্চিত্রে অংশগ্রহনের মধ্য দিয়ে চলচ্চিত্র জগতে প্রবেশ করেন। কিন্তু ২০১৪-এ ‘হাডসনের বন্দুক’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় আসেন। এরপর জালালের গল্প, ব্লাক মানি, ব্লাকমেইল, পূর্ণ দৈর্ঘ্য প্রেম কাহিনী ২ চলচ্চিত্রে কাজ করেন।