কুপিয়ে হত্যা

তারাবি নামাজ পড়া অবস্থায় মামাতো ভাইকে কুপিয়ে হত্যা

মাদারীপুরের রাজৈর উপজেলার আমগ্রাম ইউনিয়েনের মঠবাড়ি গ্রামে শত্রুতার জের ধরে তারাবি নামাজ পড়ার সময় মুজিবর রহমান (৫২) নামে একজনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় কাদের নামে একজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৭ মে) রাত সাড়ে ৮টার দিকে তারাবির নামাজ পড়ার সময় মসজিদে জুতা রাখা নিয়ে বাক-বিতণ্ডার জের ধরে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত সাড়ে ৮টার দিকে তারাবির নামাজের সময় মসজিদে জুতা রাখা নিয়ে বাক-বিতণ্ডার জের ধরে মুজিবরকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। তিনি মাদারীপুর বাস শ্রমিক ইউনিয়নের সসদ্য এবং মাদারীপুর-ঢাকা রোডের সার্বিক গাড়ির হেলপাড়।

মাদারীপুরের পুলিশ সুপার সুব্রত কুমার হালদার বলেন, মসজিদে জুতা রাখা নিয়ে মঠবাড়ি গ্রামের মুজিবর রহমানের সঙ্গে তার ফুফাতো ভাই লিংকন (২৬) ও শিহাবের (২৮) বাক-বিতণ্ডা হয়। এরই জের ধরে তারা দুইজন মুজিবরের পেটে ছুরি দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই মজিবর মারা যান। ঘটনার পর শিহাব ও লিংকন পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ঘটনার সঙ্গে জড়িত ছিল এমন একজনকে স্থানীয়রা আটক করে। ওই ব্যক্তিকে রাজৈর থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মূল অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

প্রসঙ্গত, নিহত মুজিবরের সঙ্গে তার ফুফাতো ভাইদের আগে থেকেই বিরোধ ছিল। এর আগে তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটেছে বলেও জানিয়েছে পুলিশ।

শেয়ার করুন: