আটক

রাজধানীতে ফের প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণচেষ্টা

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে শিক্ষার্থীরা। শুক্রবার (৯ নভেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এসময় অভিযুক্ত যুবককে গণপিটুনী ও গাড়ি ভাঙচুর করে ক্ষুব্ধ শিক্ষার্থীরা। এ সংক্রান্ত একটি স্ট্যাটাস ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

ওই স্ট্যাটাস থেকে জানা যায়, ফেসবুকে এক শিক্ষার্থীর সঙ্গে ওই তরুণের প্রেমের সম্পর্ক হয়। শুক্রবার তার সঙ্গে দেখা করতে ক্যাম্পাসে গিয়েছিল ওই যুবক। একর্পযায়ে ওই শিক্ষার্থীকে প্রাইভেটকারে ধর্ষণের চেষ্টা করেন অভিযুক্ত যুবক। পরে শিক্ষার্থীরা ওই যুবকের গাড়ি ভাঙচুর করে এবং তাকে মারধর করে পুলিশে দেয়।

এদিকে, একটি অনলাইন সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, টিএসসি থেকে আটক ওই যুবককে কী অভিযোগে মারধর করা হয়েছে সে বিষয়ে পুলিশ কিছুই জানায়নি।

তবে অভিযোগ অস্বীকার করেছেন আটক যুবক। তিনি জানান, তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর প্রেমের সম্পর্ক ছিল, এখন নেই। শিক্ষার্থীরা তাকে বিনা অপরাধে মেরেছে। শাহবাগ থানার ওসি আবুল হাসান জানিয়েছেন, আটক যুবককে শনিবার আদালতে পাঠানো হবে। -pbd