এটিই পৃথিবীর সবচেয়ে দামি ফোন, জানেন এর মূল্য কত?

যুক্তরাষ্ট্রের বিলাসবহুল প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ভার্চু বিলাসবহুল ফোন তৈরি করে ইতোমধ্যে সবার নজর কেড়েছে। সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের নয়া ফোন সিগনেচার কোবরা বাজারে আনল। লিমিটেড এডিশনের ফোনটি পৃথিবীর সবচেয়ে দামি ফোন, জানেন এর মূল্য কত? এর মূল্য পৌনে তিন কোটি টাকা।

তুরস্কের এক ব্যবসায়ী এই সংস্থার বর্তমান কর্ণধার। ক্রেতার কাছে ফোনটি পৌঁছে দেয়া হবে হেলিকপ্টারে করে। এই মুহূর্তে ফোনটি চিনের একটি ই-কমার্স অনলাইন প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে। যারা এই ফোন কিনতে চান প্রথমে তাদের দশ হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর ধীরে ধীরে বাকি টাকা মেটানো যাবে।

এই ফোন সারা দুনিয়ায় মাত্র আটটি জায়গায় পাওয়া যাবে। চীনে মাত্র এক জায়গাতেই এই ফোন এইমুহূর্তে পাওয়া যাচ্ছে। তবে এই ফোনের ফিচার সম্পর্কে কোনও তথ্য পাওয়া যাচ্ছে না।

এই ভার্চু সিগনেচার কোবরা ফোনটি ডিজাইন করেছে একটি ফরাসী জুয়েলারি সংস্থা। ফোনে রয়েছে ৪৩৯টি চুনি, দুটি পান্না। চুনি, পান্না ছাড়াও এই ফোনের গায়ে খচিত রয়েছে আরও কিছু মূল্যবান পাথর।

মূলত ৩৮৮টি অংশ রয়েছে এই ফোনের, যা সমন্বয় করা হয়েছে ব্রিটেনে। তবে কোনও মেশিন নয়, ফোনের খুঁটিনাটি ঠিক রাখতে হাত দিয়ই জোড়া হয়েছে এই ফোনের বিভিন্ন অংশ।

শেয়ার করুন: