শাকিব খানের সঙ্গে তার বাড়িতেই থাকছেন শবনম বুবলী!

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে শবনম বুবলীর প্রেমের গুঞ্জন বেশ পুরনো। শোবিজ পাড়ায় জোড় গুঞ্জন, দুজনে গোপনে বিয়েও করেছেন। তবে এবার জানা গেল কিং খানের সঙ্গে এক বাড়িতেই থাকছেন শবনম বুবলী।

অবাক হওয়ার মতো কথা হলেও ঘটনা সত্য। রাজধানীর পূবাইলে শাকিব খানের বাড়ি জান্নাত এ বেশ কিছুদিন ধরে একসঙ্গে আছেন তারা। সেখানে চলছে ‘একটু প্রেম দরকার’ ছবির শ্যুটিং। ছবিটি পরিচালনা করছেন শাহিন সুমন।

সম্প্রতি সেখানে শেষ হয়েছে ছবির প্রথম পর্যায়ের শুটিং। শুটিংয়ে অংশ নেন শাকিব খান, শবনম বুবলীসহ অন্য শিল্পীরা।

ছবিটির পরিচালক শাহিন সুমন বলেন, ‘রবিবার আমাদের প্রথম পর্যায়ের শুটিং শেষ হয়েছে। এর আগে আমরা ব্যাংককে ছবির দুটি গানের শুটিং করেছি। এখন বাকি আছে ছবির সিক্যুয়েন্স ও দুটি গানের শুটিং। আগামী শুটিংয়ের জন্য লোকেশন ঠিক করে আবারও কাজ শেষ করব।’

শবনম বুবলী বলেন, ‘শাহিন সুমন নিজের নামেই অনেক বেশি পরিচিত। দর্শক উনার নামেই সিনেমা দেখতে আসে। এটা উনার সঙ্গে আমার প্রথম কাজ। অনেক বেশি পরিচ্ছন্ন কাজ করেন তিনি। কাজ বুঝিয়ে দেন সহজভাবে। বন্ধুর মতো আচরণ করেন। সব মিলিয়ে উনার সঙ্গে কাজ করে ভালো কিছু শিখছি।’

প্রথম দিকে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ শিরোনাম দিয়ে এই ছবির শুটিং শুরু হয়। এর পর ছবির নাম বদল করে রাখা হয় ‘একটু প্রেম দরকার’। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

একই প্রতিষ্ঠানের ‘ক্যাপ্টেন খান’ শিরোনামে আরেকটি ছবি গত ঈদে মুক্তি পেয়েছিলো। দুই ছবিতেই শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। আরও অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম প্রমুখ।

শেয়ার করুন: