আগেই ফাঁস, কে হচ্ছেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ!

আজকেই জানা যাবে মিস ওয়ার্ল্ড ২০১৮ সালে যে আসর চীনে বসবে তাতে কে করবেন বাংলাদেশের প্রতিনিধিত্ব। বসুন্ধরা কনভেনশন সিটির রাজদর্শন হলে বসতে যাচ্ছে সুন্দরীদের হাট। এখানেই ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে।

সেরা ১০ সুন্দরীদের মাঝখান থেকে একজনকে নির্বাচিত করা হবে এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে। এবার চূড়ান্ত পর্যায়ে উত্তীর্ণ ১০ প্রতিযোগী হচ্ছেন নিশাত নাওয়ার সালওয়া, মনজিরা বাশার, ইশরাত জাহান সাবরিন, স্মিতা টুম্পা বাড়ৈ, আফরিন সুলতানা লাবণী, সুমনা নাথ অনন্যা, নাজিবা বুশরা, জান্নাতুল মাওয়া, শিরীন শিলা এবং জান্নাতুল ফেরদৌস ঐশী।

তবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনাল অনুষ্টিত হবার আগেই জানা গেল কে হচ্ছেন এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। গোপন সূত্রে জানা গেছে এবারও আয়োজক প্রতিষ্ঠানের আশীর্বাদপুষ্ট হয়ে মিস ওয়ার্ল্ডের মূল পর্বের জন্য চীনে যাচ্ছেন টপ টেন প্রতিযোগী জান্নাতুল ফেরদৌস ঐশী। এখন শুধু সময়ের অপেক্ষা। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ হিসেবে মাথায় মুকুট পরা বাকী। সব কিছুই চূড়ান্ত হয়ে গেছে বলে জানিয়েছে সূত্রটি।

আরও জানা গেছে, নিজ মাথায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট পড়বার জন্য বিশেষ সমঝোতার ক্ষেত্রেও দ্বিধা করেননি এই প্রতিযোগী।

এবারের আসরে মূল বিচারকের দায়িত্ব পালন করছেন জনপ্রিয় কন্ঠশিল্পী শুভ্রদেব, মডেল ও অভিনেত্রী তারিন, মডেল ও অভিনেতা খালেদ সুজন, মডেল ইমি, ব্যরিস্টার ফারাবী। আজকের ফাইনালের আইকন বিচারক হিসেবে থাকছেন মাইলস ব্যান্ডের শাফিন আহমেদ, হামিন আহমেদস এবং আনিসুল ইসলাম হিরু।

প্রসঙ্গত, মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গত আসরে বিজয়ীর নাম ঘোষণার পর আবারও সামাজিক যোগাযোগ মাধ্যম ও মিডিয়াতে নানা সংবাদ আসার পর নতুন এক প্রতিযোগীর নাম ঘোষণা করে আয়োজক প্রতিষ্ঠান। অন্যদিকে এবারের আসরে কোনরকম পূর্ব ঘোষণা ছাড়াই শুরু হয় সুন্দরী বাছাই প্রক্রিয়া। যদিও বিষয়টিকে মানতে নারাজ আয়োজক প্রতিষ্ঠান।

শেয়ার করুন: