সিটি করপোরেশন নির্বাচন

রাজশাহীবাসীকে বিজয় উৎসর্গ করলেন লিটন

রাজশাহী: ‘আজ অনেকদিন পর নগরবাসী একটি সঠিক সিদ্ধান্ত নিয়েছে। তারা উন্নয়নের পক্ষে, নৌকার পক্ষে ও আওয়ামী লীগের পক্ষে তাদের রায় দিয়েছেন। আপনাদের ঋণ পরিশোধ করা যাবে না। এ বিজয় আমি রাজশাহীবাসীকে উৎসর্গ করছি’।

সোমবার (৩০ জুলাই) রাতে চারদিক থেকে যখন জয়ের খবর আসছিল তখনই নগরীর লক্ষ্মীপুর মোড়ে হাজির হন মহানগর আওয়ামী লীগের সভাপতি খায়রুজ্জামান লিটন। সেখানে হাজারো নেতাকর্মীর শুভেচ্ছাই সিক্ত হয়ে তিনি এ ঘোষণা দেন।

এ সময় আবেগ আপ্লুত হয়ে লিটন বলেন, আমি আপনাদের কথা মনে রেখেই আগামী দিনে রাজশাহী শহরকে বিনির্মাণ করবো। এজন্য আগামী দিনে আপনাদের পাশে চাই।

আপনাদের বুদ্ধি, পরামর্শ ও সহযোগিতা চাই। এর আগে আমি পাঁচ বছর মেয়র ছিলাম। জনহিতকর কিছু কাজ করে দেখিয়েছিলাম। যা সর্বস্তরের মানুষের কাছে গ্রহণযোগ্যতা পেয়েছিলো। আমি সে কাজের ধারাবাহিকতা রেখে এবার আরও অনেক কাজ করতে চাই।

দলীয় নেতাকর্মী ও সমর্থকদের কৃতজ্ঞতা জানিয়ে লিটন বলেন, আমার রক্ত দিয়েও আপনাদের এ ঋণ শোধ করা যাবে না। আমি সব সময় আপনাদের পাশে
চাই। আমার কোনো ভুল করলে মাফ করবেন, ধরিয়ে দেবেন। আমি শুধরে নেব।

তিনি আরও বলেন, আমি সবার সঙ্গে থাকতে চাই। সবার জন্য কাজ করতে চাই। রাজশাহী আমার প্রাণ, এই শহরকে নিয়ে অনেক স্বপ্ন দেখি। সব সময়ের জন্যে, সব মানুষের পরামর্শ নিয়েই আমি কাজ করতে চাই।