ইনস্টাগ্রামে এক পোস্টে কত টাকা নেন এই তারকারা?

তথ্য-প্রযুক্তির যুগে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না এমন মানুষ সহজে খুঁজে পাওয়া খুবই মুশকিল। সাধারণ আমজনতা থেকে শুরু করে বিশ্বের বড় বড় সেলিব্রিটিরাও ফেসবুক, ইনস্টাগ্রাম, টুইটারে আসক্ত।

তবে সাধারণ মানুষের মধ্যে অনেকেই হয়তো জানে না, এই সোশ্যাল মিডিয়া থেকে অর্থ উপার্জন করা যায়।

এক্ষেত্রে বড়মাপের সেলিব্রিটিরা এক-একটি পোস্ট করার জন্য নির্দিষ্ট পরিমাণ অর্থ পেয়ে থাকেন। এই তালিকায় নাম রয়েছে- ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি থেকে শুরু করে পর্তুগিজ ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো, বিয়ন্সে, কাইলি জেনার সেলেনা গোমেজরা। আর তাদের প্রাপ্ত টাকার অঙ্কটা শুনলে চমকে যাবেন আপনিও।

সম্প্রতি একটি সংস্থা ইনস্টাগ্রামে পোস্ট করার পর ঠিক কত টাকা পান সেলিব্রিটিরা, তার একটি তালিকা তৈরি করেছে।

১. এই তালিকার শুরুতেই নাম রয়েছে কাইলি জেনারের। মাত্র ২০ বছর বয়সী কাইলি জন্মসূত্রে কিম কার্দেশিয়ানের সৎ বোন। সম্প্রতি তিনি শিরোনামে উঠে এসেছেন।

আমেরিকান কম বয়সী ধনী ব্যক্তিদের তালিকায় শীর্ষস্থানে থাকা ফেসবুকের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মার্ক জুকারবার্গকে আরেকটু হলেও স্থানচ্যুত করে দিচ্ছিলেন তিনি। একটি ইনস্টাগ্রাম পোস্টের জন্য ১০ লাখ ডলার (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৬.৮০ কোটিরও বেশি‌) নিয়ে থাকেন কাইলি।

২. গত বছর এই তালিকায় শীর্ষস্থানে থাকা সেলেনা গোমেজ এবার রয়েছেন দ্বিতীয় স্থানে। প্রত্যেকটি পোস্টের জন্য তিনি ৮ লাখ ডলার (যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫.‌৪৪ কোটিরও বেশি) নেন।

৩. এই তালিকায় তৃতীয়, চতুর্থ এবং পঞ্চম স্থানে রয়েছেন যথাক্রমে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, কিম কার্দেশিয়ান এবং বিয়ন্সে। ষষ্ঠ এবং সপ্তম স্থানে রয়েছেন ডোয়েন জনসন ও জাস্টিন বিবার।

৪. ভারত অধিনায়ক বিরাট কোহলি এই তালিকায় রয়েছে ১৭ নম্বর স্থানে। ইনস্টাগ্রামে একটি পোস্ট করার জন্য তিনি পান ১ লাখ ২০ হাজার ডলার (‌যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮১ লাখ টাকা‌র বেশি)। তবে শুধুমাত্র খেলোয়াড়দের মধ্যে‌ বিরাট কোহলি রয়েছেন নবম স্থানে।‌।

শেয়ার করুন: