অবশেষে জানা গেলো প্রকাশ্যে রাস্তায় মাইক্রোবাস থেকে ফেলে যাওয়া সেই লাশটি কার!

সারাদেশে প্রতিনিয়ত হত্যার ঘটনা অহরহ ঘটছে। সধারণ ঘটনাকে কেন্দ্র করে খুনের ঘটনা গুলো ঘটে থাকে। তবে এবার জনসম্মূখে রাস্তায় মাইক্রোবাস থেকে লাশ ফেলে পালালো দূবৃত্তরা।

জানা গেছে নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে দিনে-দুপুরে মরদেহ ফেলে গেলো দুর্বৃত্তরা। বুধবার দুপুর সাড়ে ১২টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক শ্যামস ফিলিং স্টেশনের পাশ থেকে আব্দুল মান্নান (৫২) নামে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

আব্দুল মান্নান (৫১) তিনি কুমিল্লার বড়ুরা থানার কৃষ্ণপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ও সোনালী ব্যাংক প্রধান কার্যালয়ের এক কর্মচারী বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার টিটু।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে সিদ্ধিরগঞ্জ থানার এসআই মো. রফিকুল ইসলাম জানান, বেলা সাড়ে ১১টার দিকে ঢাকামুখী একটি মাইক্রোবাসযোগে কয়েকজন এসে মরদেহটি ফেলে চলে যায়। মরদেহের চোখ স্কসটেপ দ্বারা মোড়ানো এবং চোখে কালো রঙের সানগ্লাস পরানো ছিল।

এছাড়াও ওই মরদেহের পাশ থেকে একটি কালো রঙের ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। ব্যাগ তল্লাশি করে তার নাম আব্দুল মান্নান বলে জানা যায়। তিনি কুমিল্লা জেলার বড়ুড়া থানার কিশানপুর এলাকার সৈয়দ আলীর ছেলে বলেও জানান এসআই রফিকুল ইসলাম।

তিনি আরও বলেন, লাশের পরিবার এখনো যোগাযোগ করেনি। তাদের এ তত্য জানানো হয়েছে। আসা করছি তারা দ্রুত চলে আসবে। ময়নাতদন্তের পর লাম পরিবারের কাছে হস্থান্তর করা হবে।

শেয়ার করুন: