অনলাইনে যৌন ব্যবসার অপরাধে ৭ সদস্যকে গ্রেফতার

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে যৌন ব্যবসার অপরাধে ৭ সদস্যকে গ্রেফতার করেছে কাউন্টার টেরোরিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মাহমুদ (২২), আসিফ হাসান তুষার (২৮), কাজী কাদের নেওয়াজ (২৫), রেজওয়ান উল হায়দার (২৮), সৈয়দ বিপ্লব হাসান (২৩), মোস্তফা মোশারফ (২৫) ও নুরুন্নাহার নুরী (১৯)।

রবিবার রাতভর কাউন্টার টেরোরিজম এ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের সাইবার সিকিউরিটি এ্যান্ড ক্রাইম বিভাগের ডিজিটাল ফরেনসিক টিম রাজধানীর গুলশান ও বাড্ডা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ সময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন, ১টি ট্যাব, ১টি হার্ডডিস্ক, ডিজে পার্টিতে প্রবেশের ১৩টি টিকিট ও ডিজে পার্টির ৯টি পোস্টার জব্দ করা হয়।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ ওবায়দুর রহমান জানান, গ্রেফতারকৃতরা ফেসবুক আইডি, ফেসবুক গ্রুপ ও পেইজ, ইউটিউব চ্যানেলসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের ‘অনলাইন এসকর্টস সার্ভিস প্রভাইডার’ পরিচয় দিয়ে নানা বয়সের নারীদের দিয়ে এসকর্টস সার্ভিসের ব্যবসা করে আসছিল।

এমনকি তারা বিভিন্নভাবে ফেসবুক ও অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন ছবি ও মোবাইল নম্বর পাঠিয়ে নানা ধরনের প্রচারণা চালাত। যা বাংলাদেশ সরকারসহ এ দেশের ধর্ম ও ঐতিহ্যে আঘাত হানে। বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশের ভাবমূর্তী ক্ষুন্ন করছে। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।

শেয়ার করুন: