নাজনীন আক্তার হ্যাপী
নাজনীন আক্তার হ্যাপী

একদিন হঠাৎ আমার বাচ্চার ছবি দিবো ইনশাআল্লাহ : হ্যাপি

সাবেক আলোচিত অভিনেত্রী এখন নিজেকে আধ্মাতিকতার মধ্যে রেখে সময় কাটাচ্ছেন। এক্ষত্রে সক্রিয়ভাবে সামাজিক যোগাযোগের মাধ্যমেও সময় দিচ্ছেন। তবে সেটা তাঁর আধ্মাতিকতার অংশ হিসেবে ব্যবহার করছেন।

তাঁর ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, কারো জন্য সাহায্য সহযোগিতা, গণমাধ্যমগুলোতে তাঁকে নিয়ে নানা আলোচনা-সমারোচনার জবাব, মাঝে মাঝে হাদীসের বাণী ইত্যাদি ফেসবুকের মাধ্যমেই প্রকাশ করছেন।

সম্প্রতি তিনি ফেসবুকে লিখেছেন ‘একদিন হঠাৎ আমার বাচ্চার ছবি দিবো ইনশাআল্লাহ’ যদিও এর আগেও বিয়ে করবেন বলে স্ট্যাটাস দিয়েছেন, তবে বিয়ে করেছেন কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।

তবে এ স্ট্যাটাস দেখে তাঁর কাছের লোকজন নানা মন্তব্যও করেছেন... হাদিকাতুল জান্নাহ মন্তব্য করেছেন. ‘আগে got married দাও তারপর বেবি।।নাহয় বোশি সারপ্রইজড করলে হার্টএটাকের সম্ভাবনা 😉 #আমাতুল্লাহ

হ্যাপি রিপ্লাই দিয়েছেন, ‘ফেসবুকে গট মেরিড না দিলে কি বিয়ে হবে না????’ হাদিকা লিখেছেন, ‘হবে তো।। আমাদেরকে না জানা ই করতে চাও বুঝি???’

উত্তরে হ্যাপি লিখেছেন, ‘জ্বি.... তোমরা এটা নিয়ে গাদা গাদা নিউজ করবা তাই... নিউজের শিরোনাম হতে চাই না। বুঝলে?’ হাদিকা লিখেছেন ‘নিউজ করুম নাহ্ যাও! একদম সত্যি!’

অন্য এক স্ট্যাটাসে লিখেছেন, “ইনবক্সে কোনো বোন আমাকে "হ্যাপী/হ্যাপী আপু" বলে ডাকলে তার সাথে কথা বলার আগ্রহ হারিয়ে ফেলি। সবাই জানে আমার নাম আমাতুল্লাহ তবুও যখন হ্যাপী হ্যাপী করে তখন অসহ্য লাগে। ফেসবুকে কিন্তু নিকনেইম দেওয়া আছে "আমাতুল্লাহ"। আমার ডাকনাম আমাতুল্লাহ।

ফেসবুক থেকে নাম চেইঞ্জ করি না কারন,মাঝে মাঝেই হ্যাকাররা আমার আইডি নিয়ে টানাটানি করে, আইডির ক্ষেত্রে মাঝে মাঝে জাতীয় পরিচয়পত্রের প্রয়োজন পড়ে।তখন যদি নাম মিল না পায় তখন আইডি একেবারে বন্ধ হওয়ার সম্ভাবনা থাকে। আমার নামে এমনিতেই এখনো অনেক ফেইক আইডি ও পেইজ আছে।আমার আইডি না থাকলে বা নাম চেইঞ্জ করলে তারা আরও সুযোগ পেয়ে যাবে মানুষকে বিভ্রান্ত করার।সবদিকেই চিন্তা করা লাগে।”

গত ৭ মে নিজের বিয়ে প্রসঙ্গে ফেসবুকে স্ট্যাটাসে হ্যাপি লিখেছেন, ‘বিয়ে করতে যাচ্ছি ইনশা আল্লাহ্।’ নিজের বিয়ে প্রসঙ্গে হ্যাপির দেওয়া এটাই প্রথম কোনো স্ট্যাটাস নয়।

গেল বছরের ২১ এপ্রিল নিজের বিয়ে নিয়ে ফেসবুকে হ্যাপি লিখেছিলেন, ‘২৩ এপ্রিল আমার বিয়ে। গুলশান-১-এ অনুষ্ঠান সন্ধ্যা ৭টা থেকে। আমি অনেক উচ্ছ্বসিত।’

এরপর পরের দিন হ্যাপি ফেসবুকে আবারো লিখেছিলেন, ‘আমার বিয়ের নিউজ দেখে হাসব না কাঁদব, বুঝতে পারছি না। ইয়েস, আমি বিয়ে করছি, তবে মিডিয়ার কেউ নয়। কালকে পর্যন্ত অপেক্ষা করুন, সব জানতে পারবেন।’ এবার আর বিয়ে নিয়ে না লিখে তিনি লিখেছেন সন্তানের কথা।

শেয়ার করুন: